Satkahon Review – আসবে সুদিন | সারেগামাপা-র নজরকাড়া ৯জন

Satkahon Review - আসবে সুদিন

Satkahon Review – আসবে সুদিন

এসো বন্ধু রুখে দাঁড়াই সামনে যে লড়াই..
সহযোগিতার ডাক দিয়ে গলা ছেড়ে বলছি সবাই..
আমরা করব জয়..করবো না যে ভয়..
আসবে সুদিন !

এমনটাই বলছেন সারেগামাপার নজরকাড়া নয় জন শিল্পী কমলিকা,অরিত্র,তমোজিৎ,আরফিন,অন্বেষা,ঋক,অহেঞ্জিতা,প্রণয় ও পূজা।

বিশ্ব মহামারীর গ্রাসে কেবল যে মৃত্যু আমাদের ঘিরে ধরেছে তাই নয়। বিপর্যস্ত হয়েছে অর্থনৈতিক ভারসাম্য। একদিকে প্রিয়জন হারাবার শোক, অন্যদিকে খেতে না পাওয়া বুভুক্ষু মানুষ। সাধারণ মানুষকে বাঁচানোর জন্য প্রাণপণ লড়াই করছেন ডাক্তার,স্বাস্থ্যকর্মী, পুলিশ ও অন্যান্য সামাজিক কাজে যুক্ত মানুষজন। কখনো কখনো তাঁরাও নিস্তার পাচ্ছেন না এই বিপর্যয় থেকে।

তাই তাঁদের সম্মান জানাতে,এই লড়াইতে তাঁদের সাহস যোগাতে, গানে গানে এই নয়জন শিল্পীর প্রয়াস “আসবে সুদিন”

আসুন শুনে নিই নজরকাড়া এই শিল্পীবৃন্দের আশার বার্তা

Ashbe Shudin (Official Video) | আসবে সুদিন | NINE | Coronavirus Awareness Song | 2020

Ashbe Shudin Official Video || আসবে সুদিন Official Video (N.I.N.E.) In the time of Coronavirus crisis and global pandemic situation of Covid-19, we have tried to encourage our frontline workers of Covid-19, as well as, people who are locked down inside their houses. Enjoy the EDM style song, groove to the beats while quarantining, as well as, remember the guidelines. Don’t forget to wash your hands, after every 20mins, with soap. Stay Happy, Stay Positive, Stay Indoors, Stay safe !!!! #আসবে_সুদিন #AshbeShudin #GoodDaysWillCome Singers:- Ahenjita Ghosh, Anwesha Dutta, Arfin Rana, Aritra Dasgupta, Kamolika Chakraborty, Pooja Sarkar, Pranay Majumder, Rik Basu, Tamojit Dasgupta Lyrics:- Tamojit Dasgupta Music:- Tamojit Dasgupta Music Arrangement & Music Production:- Rik Basu Video Editing & CC:- Pradip Bhuiya Drone Shots:- Sovan Dutta Photography Song Copyright:- © NINE A NINE Entertainments Initiative.

Posted by NINE – Nonpareil Innovative New Energies on Saturday, 16 May 2020

তমোজিৎ-এর সুরে ও কথায় গানটির সংগীত প্রযোজনা ও পরিচালনা করেছেন ঋক।সুন্দরভাবে গানটির শব্দ প্রক্ষেপণের সহায়তা করেছেন সোনিক স্টুডিও মুম্বাই থেকে রুপোজ্বল মজুমদার।এই কথা বলাই বাহুল্য সকলেরই যে যার বাড়ি থেকেই ভিডিও গুলি তৈরি করেছেন এবং একত্রিত করে সেগুলিকে একটি সম্পূর্ণ রূপ দান করেছেন ভিডিও সম্পাদক প্রদীপ ভূঁইয়া।

নবীন প্রজন্মের শিল্পীবৃন্দ হাসিমুখে সকলকে যে আশা ও সামাজিক সচেতনতার বার্তা এই গানে রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়। সহস্র মানুষের মধ্যে মানুষ হলেও শিল্পীরা কোথাও যেন আলাদা, তারাই পারেন চরম দুঃসময় ও ব্যস্ততম দিনেও মানুষকে সাময়িক মানসিক শান্তি দিতে। গানটির সমগ্র ভাবনা এবং উদ্যোগ তমোজিৎ-এর। গানটি মুক্তি পেয়েছে NINE ENTERTAINMENT থেকে।

COPYRIGHT © 2020 SATKAHON

1 thought on “Satkahon Review – আসবে সুদিন | সারেগামাপা-র নজরকাড়া ৯জন”

  1. AMIT RAY CREATION

    কমলিকা, তমোজিৎদের বড়ো আন্তরিক এই প্রচেষ্টার পাশে থাকার জন্য “সাতকাহন”-কে অভিনন্দন।।
    ধারাবাহিকভাবে বাংলার শিল্পী-শিল্প-ঐতিহ্য-সংস্কৃতির সংগ দেবার জন্য “সাতকাহন” এই ক-দিনেই বিশিষ্ট একটি জায়গা দখল করেছে তার নিজস্বতায়। অনেক অনেক বন্ধু হোক “সাতকাহন”।

Leave a Comment

Your email address will not be published.